এবার চলচ্চিত্রে অভিষেক ফারিয়ার

টাইমস আই বেঙ্গলী ডটকম, ঢাকা: ছোট পর্দার উঠতি অভিনেত্রীর মধ্যে অন্যতম শবনম ফারিয়া। নাটকে অভিনয় নিয়ে এতদিন ব্যস্ত থাকলেও এবার চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তার। প্রখ্যাত লেখক হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত ছবি ‘দেবী’তে অভিনয় করছেন তিনি।
সরকারি অনুদানে নির্মিত ছবির মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজনার খাতায় নাম লিখিয়েছেন অভিনেত্রী জয়া আহসান। এতে অভিনয়ও করছেন তিনি।
ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, ‘আগে থেকেই ছবিতে অভিনয় করার ইচ্ছে ছিল। প্রস্তাবও পেয়েছি অনেক; কিন্তু মনের মতো না হওয়ায় অভিনয় করা হয়নি। তবে এমন একটি ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হবে ভাবতেই পারিনি।’
এছাড়াও প্রথম চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, ‘ছবিতে আমার চরিত্রটি একটি পার্শ্বচরিত্র। তাই প্রথমে একটু দ্বিধায় ছিলাম যে পার্শ্বচরিত্রে অভিনয় করব কিনা। পরে ভেবেছি যে চরিত্রে অভিনয় করার জায়গা থাকবে সেই চরিত্রেই আমার অভিনয় করা উচিত। এছাড়া হুমায়ূন আহমেদের গল্পের পার্শ্বচরিত্রও অনেক বড় কিছু।’শবনম ফারিয়া ও জয়া ছাড়া ছবিতে আরও অভিনয় করবেন চঞ্চল চৌধুরী, অনিমেষ আইচ, ইরেশ যাকের। ছবিটি পরিচালনা করবেন অনম বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *