এসপির অপসারণ দাবিতে সাংবাদিকদের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের পুলিশ সুপার আনিসুর রহমানের অপসারণ দাবিতে সাংবাদিকরা সমাবেশ করেছেন।

বুধবার দুপুরে প্রেসক্লাব যশোর মিলনায়তনে সাংবাদিক সমাজের ব্যানারে সমাবেশের আয়োজন করা হয়। যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি ও সাংবাদিক সমাজের আহ্বায়ক একরাম-উদ দৌলার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন যশোর জেলা ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুনিরুজ্জামান মুনির, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক এম আইউব। সভা পরিচালনা করেন প্রেসক্লাব যশোরের যুগ্ম সম্পাদক এইচ আর তুহিন।

প্রেসক্লাব যশোরের সাবেক সহ-সভাপতি ও মানবাধিকার সংগঠন রাইটস যশোরের নির্বাহী পরিচালক বিনয়কৃষ্ণ মল্লিকের নামে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও এসপির অপসারণ দাবিতে সমাবেশের ডাক দেওয়া হয়। সাংবাদিকদের পরবর্তী কর্মসূচির মধ্যে রয়েছে- আগামীকাল ১৬ মার্চ যশোরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কর্মসূচি বয়কট ও কালোপতাকা প্রদর্শন, সমাবেশ।

১৩ মার্চ বেলা ১১টায় প্রেসক্লাব যশোর মিলনায়তনে পুলিশের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন বিনয়কৃষ্ণ মল্লিক। সম্মেলনে তিনি পুলিশ সুপার আনিসুর রহমানের দুর্নীতি, ক্ষমতার অপব্যবহারের চিত্র তুলে ধরে তার বরখাস্ত ও বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন।

সন্ধ্যায় যশোর শহরের ঘোপ এলাকার বাড়ি থেকে সাদা পোশাকের পুলিশ বিনয়কৃষ্ণ মল্লিককে আটক করে। পরের দিন নরসিংদীর আদালত থেকে জামিনে মুক্ত হয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *