লক্ষ্মীপুরে গাড়িতে আগুন : অল্পের জন্য রক্ষা পেলেন এএসপি

টাইমস আই বেঙ্গলী ডটকম, লহ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে যান্ত্রিক ক্রটির কারণে পুলিশের গাড়িতে আকস্মিক আগুন লেগেছে। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন রায়পুর-রামগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এসপি) পংকজ কুমার দে। আগুনের সময় তিনি গাড়ির ভেতরে ছিলেন। পরে লহ্মীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।শুক্রবার বিকেলে রায়পুর থেকে হাজীমারা পুলিশ ফাঁড়িতে যাওয়ার পথে পাটওয়ারী রাস্তার রেয়ার মডেল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, রায়পুর-রামগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এসপি) পংকজ কুমার পাটওয়ারী রাস্তা দিয়ে যাওয়ার এক পর্যায়ে হঠাৎ তার গাড়ির সামনের অংশে আগুন লাগে। এ সময় চালক ও দেহরক্ষী দ্রুত নেমে যাওয়ায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে বন্ধ হয়ে যায়। তবে গাড়ির ভেতরে আটকা পড়েন পংকজ কুমার। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে।এ ঘটনায় এএসপি পংকজ কুমার ও তার দেহরক্ষী ইমদাদুল আহত হয়েছেন। তারা স্থানীয়ভাবে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
রায়পুর-রামগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এসপি) পংকজ কুমার দে বলেন, আমার ব্যবহৃত গাড়িটি পুরনো এবং বিভিন্ন যান্ত্রিক সমস্য ছিল। বিষয়টি একাধিকবার কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছিল। দুর্ঘটনার কারণে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *