শাহজালাল বিমানবন্দর গোলচত্বরে আত্মঘাতী হামলায় ১ জন নিহত

টাইমস আই বেঙ্গলী ডটকম, ঢাকা: রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পুলিশ চেকপোস্টে হামলা চালিয়েছে এক আত্মঘাতী জঙ্গি । সঙ্গে থাকা বোমার বিস্ফোরণে ওই আত্মঘাতী জঙ্গি নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, জঙ্গি হামলা হয়েছে। একজন নিহত হয়েছে।
বিমানবন্দর থানার ওসি নূরে আযম মিয়া জানান, নিহত ওই ব্যক্তি আত্মঘাতী হামলাকারী। ঘটনার পর পুরো এলাকা ঘিরে রেখেছে পুলিশ। রাজধানীর বিভিন্ন স্থানে মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ। প্রাথমিকভাবে হামলাকারীর নাম, পরিচয় পাওয়া যায়নি। গত সপ্তাহে রাজধানীন আশকোনা র‌্যাব ক্যাম্পেও আত্মঘাতী হামলার ঘটনা ঘটে। ওই সময় সেখানে বোমার বিস্ফোরণে আত্মঘাতী হামলাকারী মারা যান। আইনশৃঙ্খলা বাহিনীর ধারণা এরকম আত্মঘাতী হামলার সঙ্গে জঙ্গিদের যোগসাজশ রয়েছে।
বিমানবন্দরের সামনে পুলিশ চেকপোস্টে হামলা, বিস্ফোরণে আত্মঘাতী নিহত
ঘটনার বর্ণনা দিয়ে উত্তরা ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার (প্যাট্রল) আতিকুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে নিহত ওই যুবক চেকপোস্টে আত্মঘাতী হামলা চালাতে এসেছিল। কিন্তু চেকপোস্টে পৌঁছার ১০ গজ সামনেই বোমাটি তার শরীরে বিস্ফোরিত হয়। ঘটনাস্থলেই যুবকটি মারা যায়। ঘটনার পরপর পুলিশের ক্রাইম সিন বিভাগ নিরাপত্তা ব্যাস্টনি দিয়ে ঘটনাস্থলটি ঘিরে দেয়। সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত হয়েছেন। তবে এটি জঙ্গি গ্রুপের আত্মঘাতী হামলা কী না সে ব্যাপারে এখনো কেউ মন্তব্য করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *