স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে বৈঠকে খালেদা জিয়া

টাইমস আই বেঙ্গলি ডটকম, ঢাকা: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির বৈঠক চলছে। রোববার রাত ৯টা ২০মিনিটে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে এ বৈঠক শুরু হয়।
গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠকে অংশ নেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, তরিকুল ইসলাম, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান,ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস,গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।বৈঠক প্রসঙ্গে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, দেশের চলমান পরিস্থিতি নিয়ে এ বৈঠকে আলোচনা শুরু হবে।বৈঠকে অংশ নেয়ার আগে তিনি বলেন, এ বৈঠকে জঙ্গি ও সন্ত্রাসবাদ, প্রধানমন্ত্রীর আসন্ন ভারত সফর ও সম্ভাব্য প্রতিরক্ষা চুক্তি বা সমঝোতা স্মারক সইসহ জাতীয় নানা ইস্যুতে আলোচনা বা আমাদের করণীয় ঠিক করা হতে পারে। এছাড়াও অনুষ্ঠিত কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের ফল বিশ্লেষণ, রাজশাহী, সিলেট সিটি করপোরেশন ও হবিগঞ্জ পৌর মেয়রদের ফের বরখাস্ত’র পাশাপাশি আগামী জাতীয় সংসদ নির্বাচন ও দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে আলোচনা ও করণীয় ঠিক করা হতে পারে।
দলের ঘনিষ্ট একটি সূত্র জানায়, ঢাকা মহানগর কমিটিকে উত্তর ও দক্ষিণ দু’ভাগ এবং কমিটি ঘোষণার ঘোষণার সিদ্ধান্ত এ বৈঠক থেকে আসতে পারে। এছাড়াও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার বিচারাধীন মামলা প্রসঙ্গটি কোনো কোনো নেতা এ বৈঠকে তুলতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *