অপু বিশ্বাসের বিয়ে-সন্তানের গোপন খবর ফাঁস

শামীম চৌধুরী, বিশেষ প্রতিনিধি, টাইমস আই বেঙ্গলী ডটকম, ঢাকা : চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে ও সন্তানের জনক হওয়ার বিষয়টি স্বীকার করেছেন বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান হিরো শাকিব খান। তবে টেলিভিশন চ্যানেলে লাইভ প্রোগ্রামে তাদের এই গোপনীয়তা ফাঁস করে দেওয়ার জন্য অপু বিশ্বাসের ওপর ক্ষীপ্ত তিনি। এ বিষয়ে নায়ক শাকিব খান বলেছেন, এটা আমার ক্যারিয়ার ধ্বংস করার একটি চক্রান্ত। কিন্তু অপুর সঙ্গে বিয়ে ও সন্তান আব্রাহামের জন্মের বিষয়টি গোপন রেখেছিলেন কেন? এমন প্রশ্নের উত্তরে শাকিব বলেছেন, ব্যক্তিগত জীবন সামনে আনতে চাইনি। এখন সে (অপু বিশ্বাস) এনেছে। তার সব চাহিদা পূরণ করেছি। যখন বলেছে টাকা দিয়েছি। হঠাৎ করেই রুপালী পর্দা থেকে উধাও হয়ে গিয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার কোনো খোঁজই পাচ্ছিলেন না কেউ। লোকচক্ষুর আড়ালে থাকা অপু সোমবার হঠাৎ করেই বোমা ফাটিয়েছেন! একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের লাইভ প্রোগ্রামে সন্তান কোলে নিয়ে হাজির হওয়া অশ্রæসিক্ত অপু দাবি করেছেন, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সন্তানটির নাম আব্রাহাম খান জয়। শাকিবের কথামতোই তিনি নিরুদ্দেশ হয়ে গিয়েছিলেন। সেটা শাকিবের ক্যারিয়ারে কথা ভেবে। কিন্তু শাকিব তাকে সত্যিকারের সম্মান দেয়নি।
অপু বিশ্বাসের এই লাইভ প্রোগ্রামের পরপরই নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে শাকিব মুঠোফোনে বলেছেন, বিয়ের কথা অপু যা বলেছে তা সত্যি। আমি নানা দিক ভেবেচিন্তে এটা গোপন রেখেছিলাম। অপুর ওপর আমার কোনো ক্ষোভ নেই। শিগগিরই ওকে নিয়ে সবার সামনে আসব আমি। আমার অনুরোধ থাকবে এটা নিয়ে কেউ বিভ্রান্তি ছড়াবেন না। আপনারা সবসময় আমার পাশে যেভাবে ছিলেন, আগামীতেও তাই থাকবেন। ইসলাম ধর্মমতে গুলশানে শাকিব খানের বাসায় বিয়ে হয় তাদের। কাবিননামায় অপুর নাম লেখা হয় অপু ইসলাম খান। আট বছর পর শাকিব-অপু দম্পতির কোলজুড়ে আসে একটি ছেলে সন্তান। নাম আব্রাহাম খান জয়। গত বছরের সেপ্টেম্বর মানে কলকাতার একটি ক্লিনিকে এই ছেলে সন্তানের জন্ম দেন অপু। বিয়ের নয় বছর পর্যন্ত বিষয়টি গোপন রেখেছিলেন শাকিব খান ও অপু। শাকিব খানের অনুরোধেই বিষয়টি গোপন রাখা হয়। বিয়ে ও সন্তানের বিষয়টি স্বীকারও করেছেন শাকিব খান। তবে মানসিকভাবে ভেঙে পড়েছেন নায়ক। তিনি বলেন, এক সপ্তাহ পর বিষয়টি সবার সামনে জানানোর কথা ছিল। কিন্তু কার ইন্ধনে অপু এভাবে আজ (সোমবার) বিষয়টি লাইভে এসে বলেছে তা আমার জানা নেই। শাকিব খান জানান, গত পরশুও সন্তানের ব্যয়ভার বহনের জন্য ১২ লাখ টাকা অপুকে দিয়েছেন তিনি।

বেসরকারি সংবাদভিত্তিক টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরে দেয়া দীর্ঘ সাক্ষাৎকারে অপু জানান, তাদের সংসারে কাঁটা হয়ে এসেছেন আলোচিত নতুন নায়িকা বুবলি। ২০১৬ সালে সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসা শবনম ইয়াসমিন বুবলিকে নিয়ে তার সঙ্গে শাকিবের ঝগড়া হয়েছে অনেক। টেলিভিশনে এসে সব কিছু প্রকাশ করে দেয়ার পেছনেও বুবলির ভূমিকা আছে। বুবলির সঙ্গে শাকিবের বর্তমান চলচ্চিত্র ও ঘরোয়া মেলামেশা তিনি কোনোভাবেই মেনে নিতে পারছেন না। কিছুদিন আগেই বুবলি ও শাকিবের একটি অনুষ্ঠানের ছবি প্রকাশ হলে অপু বুবলিকে ফোন করে গালাগালিও করেন। এ নিয়ে বিভিন্ন প্রত্রিকায় তখন নিউজও বের হয়।
বুবলি সম্পর্কে অনুষ্ঠানে অপু বলেন, শাকিব আমাকে বলেছিলো বুবলির সঙ্গে আর কোন চলচ্চিত্রে অভিনয় করবে না সে। কিন্তু আজই (সোমবার) একটি পত্রিকায় আমি নিউজ দেখি যে, এবারের ঈদে শাকিব খান ও বুবলির একটি চলচ্চিত্রের কাজ শুরু হয়েছে। তাই আমি আজকে (সোমবার) লাইভে এসেছি। আমি আর সহ্য করতে পারছি না। অপু বিশ্বাসের এসব বক্তব্যের পর বুবলির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মোবাইল ফোনে কল করলে সেটি বাজতে বাজতে কল কেটে গেলেও বুবলি তা রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *