রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

সহিদুল ইসলাম রেজা, টাইমস আই বেঙ্গলী ডটকম, ঢাকা: রাজধানী ঢাকার ভাসানটেক এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। এ সময় পুলিশ আরেকজনকে আটক এবং পিস্তল, দুটি রিভলবার ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেছে। রোববার গভীর রাতে মিরপুরের ভাসানটেক থানার দেওয়ানপাড়া লোহার ব্রিজের কাছে এ বন্দুকযুদ্ধ হয়। পুলিশের ভাষ্যে, নিহত মো. সোহেল (৩০) স্থানীয় পিকু হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন।
ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, রোববার গভীর রাতে ভাসানটেক থানার দেওয়ানপাড়া লোহার ব্রিজের কাছে সন্ত্রাসীদের অবস্থান করার খবর পেয়ে গোয়েন্দা পুলিশ অভিযানে যায়। উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে সোহেল গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ সময় কয়েকজন পালিয়ে গেলেও হিরণ নামে একজনকে আটক করা হয়েছে বলে জানান মাসুদুর রহমান।
প্রসঙ্গত, সম্প্রতি ওই এলাকায় পিকু জামান নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়। আটক হিরণ এবং বন্দুকযুদ্ধে নিহত সোহেল সেই মামলার এজাহারভুক্ত আসামি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *