কুমিল্লায় ২ আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

টাইমস আই বেঙ্গলী ডটকম, কুমিল্লা থেকে: কুমিল্লায় আধিপত্য বিস্তার ও পূর্ব শক্রতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষ চলাকালে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফারুক (২৮) এবং সাইদুর রহমান (২৬) নামের দুই আওয়ামী লীগ কর্মীকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে জেলার মুরাদনগর উপজেলার রহিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষে একজন ইউপি সদস্যসহ আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয় সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে স্থানীয় ইউপি সদস্য আলী আশরাফ ও আনিস গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে আওয়ামী লীগ কর্মী ফারুক ও সাইদুর মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের ২ জনকে মৃত ঘোষণা করেন৷ এদিকে দুজনের মৃত্যুর পর এলাকায় থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় এখনো কোনো মামলা হয়নি৷
মুরাদনগর থানার ওসি এস.এম বদিউজ্জামান জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে রাতে স্থানীয় ইউপি সদস্য আলী আশরাফ ও আলাউদ্দিন আনিস গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে আওয়ামী লীগ কর্মী ফারুক ও সাঈদুর মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।
এদিকে সংঘর্ষে স্থানীয় ইউপি সদস্য আলী আশরাফসহ উভয় গ্রুপের আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন। এ সময় কয়েকটি বাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটে। এদিকে দুইজনের মৃত্যুর পর এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *