বিএনপি হাওরে গিয়েছিল ফটোসেশনে

টাইমস আই বেঙ্গলী ডটকম, ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা একদিনের জন্য হাওরে ফটোসেশন করতে গিয়েছিলেন। ফিরে এসে তারা এটা নিয়ে রাজনীতি করছেন। শুক্রবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৬৪তম জন্মদিন উপলক্ষে বনানীতে তার কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘হাওর এলাকায় সরকারি দল সার্বক্ষণিক কাজ করছে। তাদের সঙ্গে জনগণের পাশে আমাদের আওয়ামী লীগের এমপি ও স্থানীয় নেতাকর্মীরা দায়িত্ব পালন করছেন।’ সেতুমন্ত্রী জানান, বিএনপি একদিনের জন্য সেখানে নামকাওয়াস্তে ফটোসেশন করতে গিয়েছিল। ফিরে এসে রাজনৈতিক বক্তব্য দিচ্ছে। হাওরের দুর্দশা নিয়ে দলটিকে রাজনীতি না করার আহ্বান জানান তিনি।
উল্লেখ্য, শেখ জামাল ১৯৫৪ সালের ২৮ এপ্রিল গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ট্র্যাজেডিতে সপরিবারে নিহত হন তিনি।
দিনটি উপলক্ষে বনানীতে শেখ জামালের কবরে শ্রদ্ধার্ঘ্য অর্পণ শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ওবায়দুল কাদের ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *