‘ধর্ষক’ নাঈম আশরাফ গ্রেফতার

টাইমস আই বেঙ্গলী ডটকম, ঢাকা : বনানীর রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণ মামলার অন্যতম আসামি নাঈম আশরাফকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও পুলিশ সদর দপ্তরের একটি বিশেষ দল যৌথভাবে অভিযান চালিয়ে বুধবার রাত ৮টা ৪০ মিনিটে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার টঙ্গীপাড়া থেকে তাকে গ্রেপ্তার করে। ডিএমপির উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।এর আগে গত ১১ মে আলোচিত এই মামলার অন্যতম দুই আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে সিলেট থেকে গ্রেপ্তার করে পুলিশ।
মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, ঢাকা থেকে গোয়েন্দা শাখার একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাকে গ্রেফতার করে। রাত পৌনে ৯টার দিকে লৌহজংয়ের টঙ্গীপাড়া থেকে স্থানীয় পুলিশের সাহায্যে আসামি আব্দুল হালিম ওরফে নাঈম আশরাফকে গ্রেফতার করা হয়। তাকে ঢাকায় পাঠানো হচ্ছে। আলোচিত এ মামলার প্রধান আসামি আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ ও অপর আসামি র‌্যাগনাম গ্রুপের কর্ণধারের ছেলে সাদমান সাকিফকে গত বৃহস্পতিবার সিলেট থেকে গ্রেফতার করা হয়। তারা বর্তমানে রিমান্ডে রয়েছেন। অন্য দুই আসামি সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলীকে গত সোমবার ঢাকা থেকে গ্রেফতার করা হয়। তারাও বর্তমানে রিমান্ডে রয়েছে। অন্য চার আসামিকে গ্রেফতার করার পরও নাঈম আশরাফকে গ্রেফতার না করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় ওঠে। এ প্রেক্ষাপটে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল নাঈম পুলিশের নজরদারিতেই আছে।
মামলার এজাহার থেকে জানা যায়, গত ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে সাফাত ও নাঈম দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ করেছিলেন। অন্য তিন জন ছিলেন সহায়তাকারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *