অপুকে নিয়ে পরীমণি বললেন…

টাইমস আই বেঙ্গলী ডটকম, ঢাকা: দুই নারী এক সঙ্গে থাকলে হয়তো চুলোচুলি হতে পারে কিন্তু কিন্তু একজন নারী আরেকজন নারীর প্রশংসা করছেন এরকম চিত্র একদমই বিরল! তারা দুজনই আবার যদি চলচ্চিত্র জগতের হন, তাহলে তো কথাই নেই। তেমনই একটি ঘটনা ঘটলো বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে। মঙ্গলবার বাংলা চলচ্চিত্রের সবচেয়ে সুন্দর নায়িকা পরীমনি আরেক জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাসকে নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটস দেন। সেখানে তিনি লেখেন অপু তুমি বাংলা চলচ্চিত্রের রানি। তোমার সৃজনশীল পথচলা আমার অনুপ্রেরণা। এভাবেই একটি মানপত্র লিখে পরী এই চলচ্চিত্র শিল্পীকে সম্মানিত করেন।
নিচে তার স্ট্যাটসটি হুবহু দেয়া হল।
অপু বিশ্বাস বাংলা চলচ্চিত্রের রানি। তোমায় নিয়ে সাজিয়ে গুছিয়ে লেখার পথ অজানা আমার দি’ভাই । তোমার সৃজনশীল পথ চলা, আমার এক বড় অনুপ্রেরণা। তোমার স্বচ্ছ বিচরণ, আমার এক জোড়ালো মনোবল। আর তোমার কোমল স্নেহময় হৃদয়, শত নারীর অস্তিত্বের দর্পন।

“কাল সকালে” (চলচ্চিত্র) তুমি এসেছিলে বাংলার চলচ্চিত্র জগতে। সেই থেকে তোমার এই জগতে সোনালী সকালটাই বিদ্যমান। বিরতিহীন বানিজ্য সফল আর রুচিশীল একের পর এক ছায়াছবি উপহার দিয়েছ আমাদের। সিনেমাপ্রেমীদের জন্য তোমার সব থেকে বড় উপহারটা ছিল একটা সুন্দর পরিপূর্ন জুটি শাকিব খান ও অপু বিশ্বাস।

এবার এই জুটির ‘রাজনীতি ’। আমি রাজনীতিসহ ঈদে আগত প্রতিটি ছবির টিজার দেখেছি। আর দেখার পর আমি একজন দর্শক হিসেবে স্বপরিবারে রাজনীতি দেখবো বলে ঠিক করলাম। সেই সাথে একজন অভিনেত্রী হিসেবে আমি আমার সকল শুভাকাঙ্খী বন্ধু এবং সকল অনুসারী দেরও আহবান জানাই রাজনীতি দেখুন দলেবলে।

অনেক শুভকামনা রইলো রাজনীতির পরিচালক বুলবুল_বিশ্বাস দা’র জন্যে। অনেক ভালোবাসা পুরো রাজনীতির কর্মীদের জন্যে। আর প্রাণ ঢালা আশীর্বাদ বাংলা চলচ্চিত্রের রাজা রানীর জন্যে………. জয় হক আমাদের চলচ্চিত্র ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *