পাঁচ বছর পর আবারও একসঙ্গে পপি-ইমন

টাইমস আই বেঙ্গলী ডকটম: চলচ্চিত্রে এখন কোনো কাজ নেই চিত্রনায়িকা পপির। তাই টিভি পর্দায় অভিনয় করেই ক্যারিয়ার ধরে রাখার চেষ্টা করছেন তিনি। অন্যদিকে চলচ্চিত্রে কাজ করার পরও টিভি পর্দার প্রতি এখনও মায়া রয়ে গেছে ইমনের। অনুরোধে ঢেঁকি গেলার কথা বললেও সব সময়ই উৎসবকেন্দ্রিক নাটক বা টেলিফিল্মে তাকে দেখা যায়। এবারের ঈদেও তার ব্যতিক্রম হচ্ছে না।

এ দুই তারকা ২০১২ সালে ‘গার্মেন্ট কন্যা’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন। গত পাঁচ বছর আর একসঙ্গে দেখা যায়নি। পাঁচ বছর পর আবারও তারা জুটি হয়েছেন। তবে টিভি পর্দায়। ‘কুসুম পুরের কুসুম কলি’ নামে ঈদের একটি টেলিফিল্মে একসঙ্গে কাজ করছেন ইমন ও পপি।

১০ জুন থেকে রাজধানীর অদূরে পূবাইলে একটি শুটিং হাউসে টেলিফিল্মটির শুটিং শুরু হরেছে। কুসুম ও কলির অন্যরকম প্রেম ভালোবাসার গল্প নিয়ে সাদেক সিদ্দিকীর চিত্রনাট্য ও নির্দেশনায় নির্মিত হচ্ছে টেলিফিল্মটি। এতে কুসুম চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা পপি ও কলি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ইমন।

এতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘টেলিফিল্মটির গল্প এককথায় খুব চমৎকার। আমার চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং। ইমনের সঙ্গে চলচ্চিত্রে অভিনয় করেছিলাম। ছোটপর্দায় এবারই প্রথম আমরা কাজ করছি। সবমিলিয়েই কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।’

দীর্ঘ পাঁচ বছর পর পপির সঙ্গে আবারও কাজ করা প্রসঙ্গে চিত্রনায়ক ইমন বলেন, ‘পাঁচ বছর আগে বলা যায় নায়ক হিসেবে আমি নতুনই ছিলাম। পপি ম্যাডাম তখন সুপারস্টার নায়িকা। কিন্তু আমি নতুন হলেও তিনি আমাকে যে আন্তরিকতা নিয়ে সহযোগিতা করেছেন তা মনে রাখারই মতো। এত বছর পর এসেও তার মধ্যে আমি কোনো পরিবর্তন দেখিনি। সেই হাসি খুশি, প্রাণোচ্ছল আর বিনয়ী পপিতে বারবার মুগ্ধ হচ্ছি। তার কাছ থেকে এখনও কাজ করতে গিয়ে যে সহযোগিতা পাচ্ছি তা অবিশ্বাস্য।’

আসছে ঈদে এসএ টিভিতে টেলিফিল্মটি প্রচার হবে বলে নির্মাতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *