ঈদে বাড়ি ফেরার পথে প্রাণ হারালেন ১৬ জন

টাইমস আই বেঙ্গলী ডটকম, রংপুর থেকে: ঈদে বাড়ি ফেরার পথে রংপুরের পীরগঞ্জ উপজেলার সিমেন্টবাহী ট্রাক উল্টে ১৬ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ২৪ জন।
শনিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার কলাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতদের মধ্যে পাঁচজনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার চাপারহাট গ্রামের আলমগীর (২৮), পোশাক শ্রমিক দেলওয়ার (২৫), সাদ্দাম (২২), মনির (২৩) এবং ময়মনসিংহ জেলার ভালুকা থানার বালুঝুড়ি গ্রামের জসিম (২৬)।প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে বাসের টিকিট না পাওয়ায় ৪০ জন ঘরমুখো মানুষ ঢাকা থেকে একটি সিমেন্টভর্তি ট্রাকে চেপে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানায় নিজ গ্রামে ঈদ করার জন্য ফিরছিলেন।পীরগঞ্জ উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের কলাবাগান নামকস্থানে পৌঁছলে চালকের অসর্তকতার কারণে ট্রাকটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়।
পরে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে আরও পাঁচজনের মৃত্যু হয়।আহত ২৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ রংপুর মেডিকেল কলেজে হাসপাতাল ভর্তি করা হয়েছে।
পীরগঞ্জ থানার ওসি রেজাউল করীম জানান, উপজেলার কলাবাড়ি এলাকায় সিমেন্টবাহী ট্রাক উল্টে ঘটনাস্থলেই ১১ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ২৪ জন।আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশংকাজনক বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *