ধর্ষণের আগে তরুণীকে ‘নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়’ শিল্পপতির ছেলে ইভান

টাইমস আই বেঙ্গলী ডটকম, ঢাকা: বনানীতে শিল্পপতি বোরহানউদ্দিনের ছেলে বাহাউদ্দিন ইভান নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তরুণীকে ধর্ষণ করেছে বলে অভিযোগে উল্লেখ করেছেন ভুক্তভোগী তরুণী। মামলায় বনানীর ন্যাম ভিলেজে ব্যবসায়ী বোরহান উদ্দিন বেলালের ছেলে বাহার উদ্দিন ইভানকে (২৮) একমাত্র আসামি করা হয়েছে। ওই তরুণী (২১) রাজধানীর বাসিন্দা। তিনি দ্বাদশ শ্রেণির পরীক্ষা দিয়েছেন।মামলার এজাহারে ওই তরুণী উল্লেখ করেছেন, ১১ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁদের বন্ধুত্ব হয়। এর সূত্র ধরেই তাঁদের দেখা-সাক্ষাৎ হতো এবং ঘোরাঘুরি করতেন তাঁরা। চার মাস আগে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
ঘটনার দিন রাত ৯টায় ইভান ফোন করে ওই তরুণীকে জন্মদিনের কথা বলে তাঁর বাসায় যেতে বলে এবং বলে, তাঁর মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেবে।
‘আমাদের সম্পর্কের বিষয়টি তাহার (ইভান) মাকে জানাবে মর্মে জানায় এবং টেলিফোনে তাহার মায়ের পরিচয় দিয়ে একজন মহিলা আমার সঙ্গে কথা বলে আর আমি তাঁকে তাহার মা মনে করি। তারপর আমি আমার আপুর সঙ্গে কথা বলে রাত সাড়ে ১০টায় রিকশা করে তাহার বাসার সামনে পৌঁছালে সে আমাকে রিসিভ করিয়া তাহার বাসায় নিয়ে যায়।’
ওই তরুণী বাসায় গিয়ে আর কাউকে দেখেননি। জানতে চাইলে ইভান জানায়, তাঁর বাবা-মা অসুস্থ। তাই ঘুমিয়ে আছেন। জোরে কথা বলা যাবে না।
এজাহারে ওই তরুণী আরো উল্লেখ করেন, ‘বাসায় জন্মদিনের অনুষ্ঠানের কোনো আলামত দেখি না। আমি ভয় পাই এবং বাসায় আসতে চাই। কিন্তু সে বাসায় আসতে দেয় না। সে আমাকে রাতে খাবার খাওয়ায় এবং নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়।
রাত দেড়টায় ইভান ধর্ষণ করে বলে তরুণী এজাহারে উল্লেখ করেছেন। তিনি আরো বলেন, ‘আমি চিৎকার করিতে থাকিলে সে রাত সাড়ে ৩টায় আমার ব্যাগ রেখে আমাকে বাড়ি থেকে বের করে দেয়।’তরুণ আরও উল্লেখ করেন, ‘আসামি আমাকে এর আগেও বিবাহের প্রলোভনে ধর্ষণ করে। আমাকে ভয় দেখায়, মুখ খুলিলে তাহার নিকট আছে এমন খারাপ ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিবে’।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *