জঙ্গি আস্তানার খোঁজে গাইবান্ধার সাঘাটা-সুন্দরগঞ্জে ‘ব্লক রেইড’ চলছে

টাইমস আই বেঙ্গলী ডকটম, গাইবান্ধা থেকে: গাইবান্ধার সাঘাটা উপজেলার দুর্গম চরে তৃতীয় দিনের মতো ‘ব্লক রেইড’ অভিযান চলছে। আইনশৃঙ্খলা বাহীনির এ অভিযানের লক্ষ্য জঙ্গি আস্তানা খোঁজে বের করা। জানা যাচ্ছে, শনিবার ভোর পাঁচটা থেকে সাঘাটা উপজেলার দিঘলকান্দির চরসহ বেশকিছু চরে এ অভিযান শুরু হয়েছে।গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মইনুল হকের নেতৃত্বে অভিযানে জেলা পুলিশ, গোয়েন্দা পুলিশ, সাঘাটা থানা পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিটের ৫০ জন সদস্য অংশ নিয়েছেন বলে জানা গেছে।
অতিরিক্ত পুলিশ সুপার মইনুল হক সাংবাদিকদের বলেন, ‘জঙ্গি আস্তানার সন্ধান ও তালিকাভূক্ত মামলার আসামি গ্রেপ্তার এবং নৌ-ডাকাতি প্রতিরোধে চরাঞ্চলে এ অভিযান পরিচালিত হচ্ছে।’সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আসাদুজ্জামান রিংকু বলেন, ‘এ অভিযান অব্যাহত থাকবে। এরপর সুন্দরগঞ্জ উপজেলার চরাঞ্চলে অভিযান চালানো হবে।’
প্রসঙ্গত, এর আগে গত মঙ্গলবার সদর উপজেলার মোল্লারচর ও কামারজানি ইউনিয়নের বিভিন্ন চর ও বুধবার ফুলছড়ি উপজেলার বিভিন্ন চরে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহীনির সদস্যরা। অভিযানে সদর উপজেলার মোল্লারচর ইউনিয়নের সিধাইল চরের মৃত্যু বাচ্চু মিয়ার ছেলে আইয়ুব আলী ওরফে শুকুর (২৮) নামে এক ডাকাতকে আটক করা হয়। তবে সাঘাটা উপজেলায় অভিযানে কাউকে আটক করা সম্ভব হয়নি। এছাড়া দুই উপজেলার অভিযানে এ পর্যন্ত জঙ্গি আস্তানা বা কোনো জঙ্গির সন্ধানও পায়নি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *