হিরো আলম ‘রিমান্ডে’


টাইমস আই বেঙ্গলী ডটকম, ঢাকা: এই সময়ের আলোচিত ও সমালোচিত ফেসবুক তারকা আশরাফুল আলম। যিনি দেশে-বিদেশে হিরো আলম নামেই সবার কাছে পরিচিত। শুক্রবার (১১ আগস্ট) তাকে রিমান্ডে নিয়ে আসা হচ্ছে। আপনি কি ঘাবড়ে গেছেন?
না, ঘাবড়ে যাবার কিছু নেই। কোনো অপরাধের জন্য নয়, রিমান্ড শিরোনামের একটি রেডিওর শোতে থাকছেন হিরো আলম। আলী আফতাবের সঞ্চালনায় শুক্রবার রাত ৯টা থেকে ১০টা শুধু ক্যাপিটাল এফএম ৯৪.৮ রিমান্ডের হট সিটে থাকছেন তিনি।
এর আগে বুলবুলি নামের এক মেয়েকে কিছু বখাটে ছেলে উত্তপ্ত করছিল, ঘটনাচক্রে সেখানে হাজির হন হিরো আলম। বখাটেদের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে, আলম বখাটেদের মারধর করেন। পুলিশ হাজির হন সেখানে, এরপর আলমকে আটক করেন। তবে বুলবুলির স্বীকারোক্তিতে আলমকে ছেড়ে দেয় পুলিশ।
মঈন বিশ্বাস পরিচালিত ‘মারছক্কা’ সিনেমার একটি দৃশ্য এটি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন রোহান, কোয়েল, ওমর সানী, অরুনা বিশ্বাস, আলেকজান্ডার বো, সাদেক বাচ্চু, রাবিনা বৃষ্টি, তন্দ্রা, জাদু আজাদ, জোবায়ের, জ্যোতি, তনু পাণ্ডে প্রমুখ।সিনেমাটি নির্মিত হয়েছে জ্যোতি ফিল্মস্ ইন্টারন্যাশনাল’র ব্যানারে। সিনেমাটির প্রযোজক ও পরিচালক মঈন বিশ্বাস বলেন, ‘সিনেমাটির গল্প ও উপস্থাপনে ব্যাপক নতুনত্ব রেখেছি, আশা করি দর্শকদের ভালো লাগবে। আলম জানান, ‘এটি আমার প্রথম চলচ্চিত্র। আমি কখনও কল্পনা করিনি যে আমি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পাবো। সত্যিই আমি প্রযোজক ও পরিচালকের কাছে কৃতজ্ঞ। আশা করি সিনেমাটি হলে গিয়ে দেখবেন সবাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *