ওজন ঝরাতে চান? দীপিকার ব্রেকফাস্ট টিপস দেখে নিন না

টাইমস আই বেঙ্গলী ডটকম, ঢাকা : মেদ ঝরাতে চাইছেন বেশ কিছুদিন ধরে। কিন্তু, বুঝে উঠতে পারছেন না, কীভাবে ‘স্লিমট্রিম’ হবেন। কী খাবেন সকালে। কীভাবে কাটাবেন গোটা দিন, তা নিয়ে চিন্তা করে যাচ্ছেন সব সময়। তা সত্ত্বেও কিছু বুঝে উঠতে পারছেন না। তার মধ্যেই রোগা হওয়ার চক্করে সকালে ব্রেকফাস্টও করছেন না কখনও কখনও। কিন্তু, তাতে ক্ষতি হচ্ছে আপনারই। কিন্তু, এসব চিন্তা এবার ছাড়ুন। কেন জানেন?
কারণ আজ আমরা সেলেবদের ব্রেকফাস্ট টিপস তুলে ধরব আপনারদের সামনে, যেখানে বলিউডের সেলিব্রিটিদের ব্রেকফাস্টের টিপস আপনাদের দেব।
সেলেবদের সেই তালিকায় কে নেই বলুন তো, দীপিকা থেকে মাধুরী কিম্বা হৃত্বিক, বি টাউনের অভিনেতা, অভিনেত্রীদের ব্রেকফাস্টের নিয়ম নীতি পালন করে চলুন। হতেই পারে সেলেব টিপসে তরতরিয়ে ওজন কমছে আপনার। সেলেব টিপসে আজ থাকছে দীপিকা পাডুকনের ব্রেক ফাস্টের ছবি। দেখুন প্রতিদিন সকালে কী খান বলিউডের ডিম্পল গার্ল।
দীপিকা পাডুকন – দক্ষিণী কন্যা দীপিকা বলিউডের হার্টথ্রব বটে। বর্তমানে তিনি তো আবার হলিউডের পসার জমাতে শুরু করেছেন। বি টাউনের অন্যতম ব্যস্ত নায়িকা কিন্তু কখনও প্রয়োজনীয় খাবার খেতে ভুলে যান না। দক্ষিণী হওয়ায় দীপিকা উপমা, ইডলি এবং ধোসাকেই নাকি ব্রেকফাস্টের তালিকায় রাখেন প্রায় সব সময়ই। কখনও খাবার পাল্টানোর ইচ্ছে হলে দীপিকা ওমলেটে কামড় বসান। কিন্তু, ডিমের সাদা অংশ দিয়েই তৈরি হয় ওই ওমলেট। তাই ফিট এন্ড ফাইন’ থাকতে আপনিও একবার দীপিকার ব্রেক ফাস্টের ফান্ডা পরখ করে দেখতেই পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *